নৌবাহিনীর লেফটেন্যান্টকে পিটিয়ে দাঁত ভেঙ্গে দিয়েছে সাংসদ হাজী সেলিমের ছেলে

নৌবাহিনীর লেফটেন্যান্টকে পিটিয়ে দাঁত ভেঙ্গে দিয়েছে সাংসদ হাজী সেলিমের ছেলে

গতকাল রোববার সন্ধ্যার পর বই কিনে সস্ত্রীক বাইকে চড়ে ফিরছিলেন নৌবাহিনীর লেফটেন্যান্ট পদমর্যাদার কর্মকর্তা ওয়াসিম । কলাবাগান ক্রসিং এর কাছে এলে সংসদের স্টিকার লাগানো হাজী সেলিমের গাড়ি নৌবাহিনীর কর্মকর্তার বাইককে ধাক্কা দেয় । তারপরে হঠাৎ গাড়ি থেকে কিছু লোক নেমে তার ওপর চড়াও হলে তিনি নিজেকে লেফটেন্যান্ট ওয়াসিম বলে পরিচয় দেন । কিন্তু গাড়ী থেকে নেমে আসা লোকজন তাকে বেধড়ক পিটিয়ে আহত করেছেন । হামলায় তার একটি দাঁত ভেঙ্গে গিয়েছে অভিযোগ করেছেন নৌবাহিনীর এই কর্মকর্তা ।

রাতে ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া জানায় সশস্ত্রবাহিনীর সংশ্লিষ্টতা থাকায় এখনো এ বিষয়ে কোন মামলা হয়নি । উর্দ্ধতন কর্মকর্তার নির্দেশ পাওয়ার সাথে সাথে পুলিশ যথোপযুক্ত ব্যবস্হা গ্রহন করবে বলেও জানান তিনি।

এই ঘটনায় আজ হাজী সেলিমের ছেলেসহ চারজনের নাম উল্লেখ করে মামলা করেছেন মারধরের শিকার নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খান । আজ সোমবার সকাল পৌনে আটটার দিকে মামলাটি করা হয়।

ধানমন্ডি থানার পরিদর্শক (অপারেশনস) রবিউল ইসলাম  মামলার বিষয়ে জানান, মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে মামলাটি করা হয়েছে। আসামিরা হলেন, ইরফান সেলিম, এ বি সিদ্দিক দীপু, জাহিদ, মীজানুর রহমান ও অজ্ঞাতনামা আরও দুই/তিনজন।

No comments

Powered by Blogger.