মনিপুর স্কুলে টিউশন ফি অর্ধেকের দাবিতে অভিভাবকদের সড়ক অবরোধ

 

মনিপুর স্কুলে টিউশন ফি অর্ধেকের দাবিতে অভিভাবকদের সড়ক অবরোধ

টিউশন ফি অর্ধেক করা এবং ল্যাব ফি, যাতায়াত ফি, বিদ্যুৎ ফি, পানি ফি বাতিল করার দাবিতে সড়ক অবরোধ করেছে মনিপুর স্কুলের শিক্ষার্থীদের অভিভাবকরা । আজ শনিবার(২৪ অক্টোবর) বেলা ১২ টায় স্কুলটির রূপনগর শাখার সামনে এই কর্মসূচি পালন করা হয় । এতে ওই এলাকায় দেখা দিয়েছে তীব্র যানজট ।

গত কয়েকদিন ধরে ধারাবাহিকভাবে কর্মসূচি পালন করলেও কর্তৃপক্ষের ইতিবাচক সাড়া না পাওয়ায় সড়ক অবরোধ করা হয়েছে বলে জানানো হয় । তাদের দাবি করোনার কারণে যেহেতু স্কুল বন্ধ রয়েছে সেহেতু আইসিটি, পানি, বিদ্যুৎ এর জন্য কোনো খরচ আসার কথা না । আবার ক্লাশ করা ছাড়াই এই করোনা মহামারী মধ্যে পুরো বেতন নেওয়াটাও অন্যায্য ।

এ বিষয়ে জানতে চাওয়া হলে একজন অভিভাবক জানান, "করোনাকালে পরিবারের আয় কমে যাওয়ায় এই মুহূর্তে এতো টাকা দেওয়া তাদের পক্ষে সম্ভব না । এ বিষয়ে গত কয়েকদিন কর্মসূচি পালন করলেও স্কুল কর্তৃপক্ষ কোনো সমাধান দেয়নি । তাই আমরা সড়ক অবরোধে বাধ্য হয়েছি ।"

আরেকজন অভিভাবক বলেন, "আমার ঘরে বাজার নেই । আমার পরিবার ঠিকমতো খেতে পারছে না । আমার সন্তানের স্কুল বন্ধ । এ অবস্থায়ও আমাদের কাছ থেকে পুরো ফি আদায় করা হচ্ছে যা অমানবিক ।"

আরো পড়ুন:

>>ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজে ভর্তি ফি অর্ধেকের দাবিতে সড়ক অবরোধ

No comments

Powered by Blogger.