বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ শাখার কমিটি গঠন



জাহিদ হাসান,বিশেষ প্রতিনিধি:
বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম ওয়ার্ল্ড ইউনিভার্সিটি শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির সভাপতি হারুন উর রশীদ এবং সাধারণ সম্পাদক সাদেক আহম্মেদ সৈকত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে বিষয়টি জানা যায়।

এই কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি ডিপার্টমেন্টের চেয়ারম্যান অধ্যাপক জুবায়ের খালিদ প্রধান উপদেষ্টা, এসোসিয়েট প্রফেসর ডক্টর হারুন অর রশীদকে সিনিয়র উপদেষ্টা, দিপাঙ্কর অধিকারী (দীপ), নাহিদুল ইসলাম (মিঠু) ,মোহাম্মদ রনি এবং মোহাম্মদ সজিবকে উপদেষ্টা করা হয়েছে ।

বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ২৯ তম ব্যাচের শিক্ষার্থী প্রসেনজিৎ রয়কে সভাপতি এবং ২৩ তম ব্যাচের শিক্ষার্থী জোবায়ের জিসান কে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়।

এছাড়াও ৫৫ সদস্য বিশিষ্ট এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছে ইসতামল ইসলাম সজিব-১৯ ব্যাচ, মোহাম্মদ ইমরান-২০ ব্যাচ, শাহেলা আকতরা হ্রিদি-২০ ব্যাচ, ইবনে তালিব (ফারাবি)-২২ ব্যাচ, ইমরুল শাহেদ (শান্ত)-২৩ ব্যাচ । যুগ্ম-সাধারন সম্পাদক হিসেবে আছে সাকিল হোসেন-২২ ব্যাচ, ফাতেমাতুজ জোহরা (মীম)-২২ ব্যাচ, আদনান নূর-২৫ ব্যাচ, পার্থ সাহা-২৪ ব্যাচ, তন্ময় ভৌমিক-২৭ ব্যাচ । কোষাধ্যক্ষ জোবায়েদ আলম সিদ্দিক (আলিফ)-২৩ ব্যাচ, সহ-কোষাধ্যক্ষ হিসেবে সিদ্দিকুর রহমান (সিদ)-২৫ ব্যাচ । সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান রিয়াদ-২২ ব্যাচ, তামান্না ইসলাম -২৪ ব্যাচ, রেজোয়ানা তাসনিম আহমেদ (মিমি)-২৫ ব্যাচ, মেহেদি হাসান (রনি)-২৯ ব্যাচ, কৌশিক পাল-২৪ ব্যাচ । দপ্তর সম্পাদক ইয়াসিন নাইম-২৪ ব্যাচ, উপ-দপ্তর সম্পাদক হিসেবে মেহেদি হাসান রাজিব-২৭ ব্যাচ । প্রচার সম্পাদক আকাশ আহমেদ-২৪ ব্যাচ, উপ-প্রচার সম্পাদক সানজিদা সাথী-২৫ ব্যাচ । মিডিয়া ও সেমিনার বিষয়ক সম্পাদক জাকির হোসেন-২৪ ব্যাচ, উপ-মিডিয়া ও সেমিনার বিষয়ক সম্পাদক হাসিবুল হাসান-২৯ ব্যাচ । গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মীম আক্তার সুইটি-২৫ ব্যাচ, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আরিয়ান ফজলু-২৯ ব্যাচ ।

শিক্ষা ও সাহিত্য সম্পাদক সানজিদা জুমু-২৯ ব্যাচ, উপ-শিক্ষা ও সাহিত্য সম্পাদক শিপন মজুমদার-২৭ ব্যাচ,
তথ্য-প্রযুক্তি সম্পাদক সুকদেব হাওলাদার ২২ ব্যাচ,
উপ-তথ্য প্রযুক্তি সম্পাদক সুজন মিয়া-২৫ ব্যাচ,
আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফয়সাল হোসেন-২৪ ব্যাচ,
উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহমেদ জুয়েল-২৫ ব্যাচ । গবেষণা বিষয়ক সম্পাদকঃ জান্নাতুল ফেরদৌস (প্রিয়াঙ্কা)-২৫ ব্যাচ, উপ-গবেষণা বিষয়ক সম্পাদক আশা মাহামুদ-২৭ ব্যাচ, সমাজকল্যাণ সম্পাদকঃ মোহাম্মদ আবদুল্লাহ -২৫ ব্যাচ, উপ-সমাজকল্যাণ সম্পাদকঃ সাদিয়া ইসলাম-২৪ ব্যাচ, সাংস্কৃতিক সম্পাদক জান্নাতুল ফাতিহা (মীম)-২২ ব্যাচ, উপ-সাংস্কৃতিক সম্পাদক সাদিয়া আজমি-২৯ ব্যাচ । ক্রিড়া সম্পাদকঃ মেহেদি হাসান (সাকিব)-২৫ ব্যাচ, উপ-ক্রিড়া সম্পাদক মোহাম্মদ জিহাদ-২৭ ব্যাচ । কার্যকরী সদস্য মোহাম্মদ কাওছার-২৫ ব্যাচ, ওয়াহিদা খানম রিতু-২৫ ব্যাচ, ইসিতা ইসলাম-২৭ ব্যাচ, তানজিনা রহমান-২৯ ব্যাচ, অয়ন আলিফ-২৯ ব্যাচ, মোহাম্মদ আবদুল্লাহ-২৮ ব্যাচ, বাদল রায়-২৫ ব্যাচ, মাহাবুব আলম-২৭, সজিব সরকার-২৫ ব্যাচ, মনিরুজ্জামান -২৯ ব্যাচ।

এ বিষয়ে নবনির্বাচিত কমিটির সভাপতি প্রসেনজিৎ রয় ও সাধারন সম্পাদক জোবায়ের জিসান বলেন, "আমাদের উপর আস্থা রাখায় কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব হারুন অর রশীদ, সাধারণ সম্পাদক সাদেক আহমেদ সৈকত এবং সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান তানভীর সহ অন্যান্য নেতাদেরকে ধন্যবাদ । আমরা একত্রে সিনিয়রদের দিক নির্দেশনা অনুযায়ী ফার্মাসিস্টদের জন্য কাজ করে যাবো ।"

No comments

Powered by Blogger.