বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম সাউদার্ন ইউনিভার্সিটি শাখার নেতৃত্বে পার্থ-ইকবাল



জাহিদ হাসান,বিশেষ প্রতিনিধি:
বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম সাউদার্ন ইউনিভার্সিটি শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির সভাপতি হারুন উর রশীদ এবং সাধারণ সম্পাদক সাদেক আহম্মেদ সৈকত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে বিষয়টি জানা যায়।

বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ২৪ম ব্যাচের শিক্ষার্থী পার্থপ্রতিমনাথ কে সভাপতি এবং ইকবাল করিম শিকদারকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়।

৪৭ সদস্য বিশিষ্ট এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছে কাজী কলিম উদ্দিন মাহমুদ, এরফানুল হক, মোঃ রায়হান উদ্দিন, জেবুন্নেছা জেবিন, সাদিয়া আফরিন । যুগ্ম-সাধারন সম্পাদক হিসেবে জিহাদ উদ্দিন মর্তুজা, মোঃ আসহাব উদ্দিন, তৌহিদুল ইসলাম, বিবি রহিমা, উম্মে হানি নাবিলা । কোষাধ্যক্ষ হিসেবে নওশীন শারমিলি এবং উপ-কোষাধ্যক্ষ হিসেবে ফারহানা আমিন । সাংগঠনিক সম্পাদক হিসেবে রিগান দে এবং সহ-সাগঠনিক সম্পাদক হিসেবে অনিকা দাস, মোঃ শাখাওয়াত হোসেন তুষার, মনজুরুল আলম, আশরাফ উদ্দিন, ইকবাল হোসেন সুমন । দপ্তর সম্পাদক হিসেবে উম্মে আমেনা ফাহিমা, উপ-দপ্তর সম্পাদক হিসেবে খালেদা আক্তার লিজা । প্রচার সম্পাদক হিসেবে সন্জীবন চৌধুরী দীপ্ত, উপ-প্রচার সম্পাদক হিসেবে ফরহাদ উদ্দিন ফারুক । মিডিয়া ও সেমিনার বিষয়ক সম্পাদক হিসেবে ইসরাত শাহীন অনুভা, উপ-মিডিয়া ও সেমিনার বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস মুক্তি, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হিসেবে মুনতাসির আনম খান সোহান, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক উম্মে হানি তৃষা । গবেষণা বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম সেফাত, উপ-গবেষণা বিষয়ক সম্পাদক আশফাকুর রহমান আসিফ । ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক রুবায়েত করিম, ত্রাণ ও সমাজকল্যাণ উপ-সম্পাদক ফারহানা সুলতানা তারিন । সাংস্কৃতিক সম্পাদক তাসফি আনোয়ার মিতুল , উপ-সাংস্কৃতিক সম্পাদক আরমান রহমান নিবির । ক্রিড়া সম্পাদক হিসেবে রাহাত মোমিন রাফি, উপ-ক্রিড়া সম্পাদক মেহেদী হাসান আকাশ এবং কার্যকরী সদস্য হিসেবে আছেন সাইমা শাহিদ মুনা, তাশরীফ নাভিল, সানজিদা রহমান, নাজনীন আক্তার রুমী, মোঃ জুবাইদুল ইসলাম, আসরাব মাহমুদ নিলয়, আহম্মেদ নূর রেদওয়ান, মোঃ শাফিন উল ইসলাম, সনোয়ার হোসেন মাসুম, রেহনুমা জান্নাত ঝিহা এবং বাঁধন দাশ । 

এ বিষয়ে নবনির্বাচিত কমিটির সভাপতি পার্থপ্রতিমনাথ বলেন, "বাংলাদেশ ফার্মাসিস্টস ফোরাম সাউদার্ন ইউনিভার্সিটি শাখার সভাপতি নির্বাচিত করায় আমি আমার ডিপার্টমেন্ট,বাংলাদেশ ফার্মাসিস্টস ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি হারুন উর রশীদ ভাই, সাধারণ সম্পাদক সাদেক আহম্মেদ সৈকত ভাই এবং সাংগঠনিক সম্পদক মেহেদী হাসান তানভীর ভাইকে একান্ত ধন্যবাদ জানাচ্ছি। তাঁরা আমার উপর যে বিশ্বাস রেখেছেন তার আস্থা বজায় রাখার চেষ্টা করবো সবসময়। সাউদার্ন ইউনিভার্সিটি শাখার নবনির্বাচিত সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। আমরা সবাই এক সাথে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে বাংলাদেশ ফার্মাসিস্টস ফোরামের কেন্দ্রীয় কমিটির সাথে সম্মিলিত ভাবে কাজ করে যাবো এবং সকল ফার্মাসিস্ট ভাই বোনদের দাবি, অধিকার আদায়ে সচেষ্ট হবো। ইতোমধ্যে ফার্মাসিস্টদের জন্য ফার্মেসী সার্ভিসেস নামে আলাদা একটি পরিদপ্তর প্রতিষ্ঠা বাস্তবায়ন হওয়ার পথে। অবহেলিত ফার্মাসিস্টদের ন্যায্য অধিকার আদায়ে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে একতাবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ রইলো। তাহলে দিনশেষে আমরাই সফল হবো।"

উল্লেখ্য, এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

No comments

Powered by Blogger.